Type Here to Get Search Results !

আসুন জেনে নেই ভিপিএন কি কি কাজে ব্যবহার হয়

Top VPN ভিপিএন ব্যবহারকারীদের জন্য সুখবর
আমরা দৈনন্দিন বিভিন্ন প্রয়োজনে ভিপিএন ব্যবহার করে থাকি। ফ্রিল্যান্সিং করার কাজে ভিপিএন ব্যবহার করা হয়। ডিজিটাল মার্কেটিং এ ও ভিপিএন ব্যবহার করে। ভিপিএন এর ভালো মন্দ উভয় ব্যবহার রয়েছে। যার যেমন প্রয়োজন সে সেভাবেই ভিপিএন ব্যবহার করে থাকে। 
Best VPN ভিপিএন এর খারাপ ভালো উভয় দিক রয়েছে। ভালো কাজে ব্যাবহার করলে উপকার হবে। মন্দ কাজে ব্যবহার করলে মন্দ হবে এটাই স্বাভাবিক। আজকে সবার পরিচিত একটি ভিপিএন সম্পর্কে বলবো যেটার সাহায্যে বাংলাদেশে ব্যান হওয়া ওয়েবসাইট গুলো দেখা যাবে খুব সহজেই। এই সফটওয়্যার বা ব্রাউজারটি আমরা প্রায় সবাই ব্যবহার করে থাকি । কিন্তু এর ব্যাবহার টা হয়তো আমাদের সবার এই ভাবে জানা নেই। এই সফটওয়্যার বা ব্রাউজার টি হল মজিলা ফায়ারফক্স। মজিলা ফায়ারফক্সের ইনকগনিটো মোডে আপনি যেকোন ব্যান হওয়া ওয়েবসাইট খুব সহজেই দেখতে পারবেন। এসব ব্যান হওয়া ওয়েবসাইট গুলো দেখার জন্য অন্য কোন ভিপিএন ইউজ করার দরকার নেই। শুধু মজিলা ফায়ারফক্সের ইনকগনিটো ব্রাউজার অপশন চালু করতে হবে। এবার খুব সহজেই আপনি আপনার পছন্দের ওয়েবসাইটে গিয়ে কাজ করতে পারবেন ভিডিও দেখতে পারবেন গান শুনতে পারবেন ফ্রীল্যান্স করতে পারবেন মার্কেটপ্লেসে একাউন্ট খুলতে পারবেন। 
Uses of VPN ভিপিএন ব্যবহার করে আপনি আপনার পরিচয় গোপন রাখতে পারেন অন্যসব ইন্টারনেট ব্যবহারকারীর কাছ থেকে। আপনার অবস্থান সম্পর্কেও তারা জানতে পারবে না আপনি কোথায় আছেন।
বিভিন্ন স্মার্টফোন সম্পর্কে জানতে ঘুরে আসতে পারেন আমার ব্লগ

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Search This Blog