Type Here to Get Search Results !

বিদ্যুৎ সাশ্রয়ী ম্যাগনেটিক চুলা

Magnetic cooker saves electricity consumption.
বাংলাদেশের বিজ্ঞানী জনাব আনোয়ার শাহাদাত হোসেনের নতুন আবিষ্কার বিদ্যুৎ সাশ্রয়ী ম্যাগনেটিক চুলা! কেউ ইনডাকশন চুলা ভেবে ভুল করবেন না। 
ডাইনিং টেবিলে বা বিছানায় বসে রান্না করা যায়। পাতিল গরম হয়না, চুলাও গরম হয়না, কিন্তু সব কিছু রান্না হয়! একমাত্র ম্যাগনেটিক চুলায় এটি সম্ভব। 
বেডের উপর সারাদিন রান্না করলেও কোন পোড়ার সুযোগ নাই! 

Magnetic cooker uses sensor
এই চুলায় অত্যাধুনিক কিছু সেন্সর ব্যবহার করা হয়েছে, যাতে বিপদের আশংকা নাই বললেই চলে। দুধ গরম করতে গেলে পরে যাওয়ার ভয় নাই, ভাত রান্নার সময় মাড় পড়ে যাওয়ার ভয় নাই। সাথে আছে চাইল্ড লক সিস্টেম! তাছাড়া নির্দিষ্ট আইটেমের জন্য নির্দিষ্ট প্রোগ্রাম আছে।

Electricity consumption
চৌম্বক শক্তি কাজে লাগিয়ে মাত্র ৫ টাকার বিদ্যুৎ দিয়ে সারাদিনের রান্না হয়!
হাত পোড়া বা শক খাওয়ার ভয় নেই। কালি হওয়ার বালাই নেই!

Time to cook
রুটি ভাজা থেকে শুরু করে যেকোনো ভাত তরকারিসহ সকল রান্না এটিতে করা যায়! খুব দ্রুত রান্না করা যায়, যেমন বুঝার জন্য বলি- মাত্র ৪০ সেকেন্ডে ১০ জনের জন্য চায়ের পানি গরম করা যায়!

Facilities
ও হ্যাঁ 
সাথে থাকছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি আর ৫ বছরের ওয়ারেন্টি! এখনো মার্কেটে পৌছায়নি, তবে আগামী সপ্তাহের মধ্যে প্যাকেজিং সহ পাওয়া যাবে আমাদের কাছে এবং প্রতি জেলায় ডিলার নেওয়া হচ্ছে! আগ্রহীরা যোগাযোগ করতে পারেন! 

আজ ভিডিও দিয়েছি
Price
সাথে ৪ টি স্পেশাল পাতিল সহ দাম মাত্র ৬৫০০ টাকা! চুলার ওজন প্রায় একটি মোবাইল ট্যাব এর ওজনের সমান! ফলে সহজের যেখানে সেখানে নেওয়া যায়!

আজ আমি রান্না করছি তানদুরি চিকেন 🐔🐓
কেউ নিতে চাইলে আমার সাথে যোগাযোগ করবেন 🔍
Contact details
Mehedi Hasan 
Pharmacy 35 Batch
Cell: +8801717699278

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Search This Blog