Type Here to Get Search Results !

এখান থেকে বিকাশ একাউন্ট খুলে রেফার করলেই ৫০ টাকা বোনাস

বিকাশ অ্যাপ রেফারেলে সুপার অফার!
ফিরে এলো বিকাশ অ্যাপ রেফারেল সুপার অফারের সাথে!
যারা এখনো বিকাশ একাউন্ট খুলেন নাই তারা এখনি এই লিংক থেকে বিকাশ এপস ডাউনলোড ও ইন্সটল করে একাউন্ট খুলে নিন।

হ্যালো! বিকাশ অ্যাপ ডাউনলোড করতে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি! অ্যাপ ডাউনলোড ও সাইন আপ করতে ট্যাপ করুন:  Download & Install Now

দারুণ অফারের সাথে ফিরে এলো বিকাশ অ্যাপ রেফারেল! বিকাশ অ্যাপ থেকে আপনার ইউনিক রেফারেল লিংক ব্যবহার করে যেকোনো নন-বিকাশ অ্যাপ গ্রাহককে অ্যাপ ব্যবহার করতে রেফার করুন আর উপভোগ করুন প্রতিবার ৫০ টাকা বোনাসসহ আকর্ষণীয় সব পুরস্কার।

অফারের মেয়াদ

অফারের বিস্তারিত

বিকাশ গ্রাহকেরা তাদের বিকাশ অ্যাপ থেকে ইউনিক রেফারেল লিংকের মাধ্যমে যেকোনো নন-বিকাশ অ্যাপ গ্রাহককে অ্যাপ ব্যবহার করতে রেফার করলেই পেতে পারেন প্রতিবার ৫০ টাকা বোনাস এবং সাথে আকর্ষণীয় পুরস্কার।
যেকোনো বিকাশ অ্যাপ ব্যবহারকারী রেফারার হওয়ার এবং বোনাসসহ পুরস্কার পাওয়ার জন্য উপযুক্ত বলে বিবেচিত হবেন।
অফার চলাকালীন প্রতিমাসে যিনি সর্বোচ্চ সফল রেফারেল করবেন, সেই শীর্ষ রেফারার বিশেষ পুরস্কার হিসাবে অতিরিক্ত ইনসেনটিভ/গিফট পাবেন।

অতিরিক্ত ইনসেনটিভ/গিফট হিসেবে যেসব পুরস্কার পাওয়া যাবে:

মাস

রেফারেররেঞ্জ

মেগারিওয়ার্ড

অক্টোবর ২০২৩

ন্যূনতম ২০০

স্মার্টফোন

নভেম্বর ২০২৩

ন্যূনতম ৩০০

স্মার্টফোন

ডিসেম্বর ২০২৩

ন্যূনতম ৩০০

স্মার্টফোন

 

একজন রেফারার কতজনকে অ্যাপে নতুন অনবোর্ড করতে পারবেন সেই সংখ্যার কোনো লিমিট নেই। তবে প্রতিটি সফল রেফারেলের জন্য গ্রাহক ৫০ টাকা করে বোনাস এবং শর্তাবলি অনুযায়ী পুরো ক্যাম্পেইনে সর্বোচ্চ ১ বার মেগা রিওয়ার্ডের জন্য বিবেচিত হবেন।
শর্তাবলি

অফার চলাকালীন প্রতিটি সফল রেফারেলের জন্য সংশ্লিষ্ট রেফারার কমিশন/ইনসেনটিভ পাবেন।
অতিরিক্ত ইনসেনটিভ/গিফট এর ক্ষেত্রে, অফার চলাকালীন প্রতি মাসে যারা সর্বোচ্চ সফল রেফারেল করেছেন, তাদেরকে বিবেচনা করা হবে।
যদি একমাসে, দুই বা ততোধিক রেফারারের সর্বোচ্চ সফল রেফারেল কাউন্ট একই সংখ্যক হয়, সেক্ষেত্রে যে রেফারার দ্রুত সময়ে সর্বোচ্চ রেফারেল কাউন্ট অর্জন করেছেন, তাকে বিজয়ী হিসেবে বিবেচনা করা হবে।
প্রতিটি সফল রেফারেলের জন্য, প্রত্যেক রেফারার ৫০ টাকা বোনাস পাবেন। একটি রেফারেল তখনই সফল হবে, যখন একজন রেফারকৃত ব্যক্তি রেফারেল লিংকের মাধ্যমে সফলভাবে বিকাশ অ্যাপ ডাউনলোড, অ্যাপে লগইন এবং এই অফারের সময়সীমার মধ্যে বিকাশ অ্যাপ ব্যবহার করে যেকোনো একটি লেনদেন করবেন। বোনাসটি শুধুমাত্র রেফারার পাবেন।
রেফারারের বোনাস/পুরস্কার পেতে হলে রেফারকৃত ব্যক্তিকে অফার চলাকালীন সময়ের মধ্যে 'প্রথমবার অ্যাপে লগইন' ও 'অ্যাপ থেকে প্রথম লেনদেন' সম্পন্ন করতে হবে।
রেফারকৃত ব্যক্তি যদি কোনো নন-বিকাশ নাম্বারে সেন্ড মানি করে থাকেন, সেক্ষেত্রে সেটি 'অ্যাপ থেকে প্রথম লেনদেন' হিসেবে গণ্য করা হবে না।
অফারের মেয়াদ শেষে সঠিক যাচাইকরণ সাপেক্ষে উপযুক্ত রেফারার অতিরিক্ত পুরস্কার পাবেন।
সফল রেফারেলের পর সংশ্লিষ্ট রেফারার ২ কার্যদিবসের মধ্যে ৫০ টাকা বোনাস পাবেন এবং অফারের মেয়াদ শেষ হওয়ার পর সংশ্লিষ্ট রেফারার অতিরিক্ত পুরস্কার পাবেন (প্রযোজ্য ক্ষেত্রে)।
কোনো প্রকার প্রতারণামূলক কার্যকলাপের প্রেক্ষিতে বিকাশ, যেকোনো রেফারারকে এই অফার গ্রহণের সুযোগ থেকে বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে অফারের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ অফার বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
বিস্তারিত পড়ে একাউন্ট খুলতে Download & Install Now 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Search This Blog