Type Here to Get Search Results !

Bkash Friday Cashback offer

শুক্রবারে কার্ড থেকে অ্যাড মানি-তে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও কুপন অফার!
ছুটির দিনে বিকাশ গ্রাহকদের জন্য এলো দারুণ অফার। এখন অ্যাপ থেকে প্রতি শুক্রবার ৫,৫০০ টাকা কার্ড টু বিকাশ- এর মাধমে অ্যাড মানি করলেই পাচ্ছেন- প্রথমবার ৳৫০ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং দ্বিতীয়বার লেনদেন-এ ৳৫০ সমপরিমাণ একটি ডিসকাউন্ট কুপন ।

অফারের মেয়াদ

শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩, সারাদিন।

যেসব দোকানে কুপন উপভোগ করা যাবে: লিস্ট ১, লিস্ট ২
অফারের বিস্তারিত

যেকোনো বিকাশ গ্রাহক ৫,৫০০ টাকা কার্ড টু বিকাশ- এর মাধমে অ্যাড মানি করলেই পাচ্ছেন- প্রথমবার ৳৫০ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং দ্বিতীয়বার লেনদেন-এ ৳৫০ সমপরিমাণ একটি কুপন, সর্বোচ্চ ২ বার।
ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে অফার চলাকালীন প্রতি শুক্রবার নির্দিষ্ট অ্যামাউন্ট (৫,৫০০ টাকা) কার্ড টু বিকাশ- এর মাধমে অ্যাড মানি করতে হবে।
শুধুমাত্র কার্ড টু বিকাশ- এর মাধমে অ্যাড মানি’র ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য।
যে বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হবে, সেই একাউন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও কুপন প্রদান করা হবে।
শর্তাবলি

শুধুমাত্র বিকাশ অ্যাপ এবং API-এর মাধ্যমে অ্যাড মানি করার ক্ষেত্রে অফারটি উপভোগ করা যাবে।
সচল একাউন্ট স্ট্যাটাস ও পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে অ্যাড মানি করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।
ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে, গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক ক্যাশব্যাক পাবেন না।
গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/ অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে ৩ বার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক আর ক্যাশব্যাক পাবেন না।
ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে অফার চলাকালীন গ্রাহককে তার নিজ বিকাশ একাউন্ট থেকে সফলভাবে অ্যাড মানি করতে হবে।
বিকাশ এবং অংশগ্রহণকারী ব্যাংক, উভয়ই কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাম্পেইন সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
অজানা যেকোনো কারণে ক্যাশব্যাক পেতে বিলম্ব হতে পারে। সেক্ষেত্রে, গ্রাহক 16247-এ ডায়াল করে অথবা বিকাশ সেন্টার, বিকাশ কেয়ার, ফেসবুক ফ্যান পেইজ, ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি support@bkash.com-এই ঠিকানায় ইমেইলের মাধ্যমে যোগাযোগ করে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Search This Blog