স্বাধীন ওয়াইফাই হেল্প/কল সেন্টারের জন্য কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ নিয়োগ করছে। কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভকে আমাদের গ্রাহকদের কাছ থেকে আগত এবং বহির্গামী কলগুলির উত্তর দিতে হবে, যারা আমাদের পরিষেবা সম্পর্কে জানতে চায়। এছাড়াও গ্রাহকের প্রশ্নের উত্তর দিতে পারে, অভিযোগ বুঝতে পারে এবং সমালোচনামূলক কল গুলোর প্রশ্নের সমাধান করতে পারে এইরকম দায়িত্ববোধ, বিশ্লেষণ ক্ষমতা থাকতে হবে।
কাজের দায়িত্ব:
কোম্পানি এবং গ্রাহকদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখা।
পণ্য এবং পরিষেবা সম্পর্কে গ্রাহকের প্রশ্নগুলি গুরুত্ব সহকারে শুনা এবং বোঝা।
সমস্যাগুলি স্পষ্ট করে সনাক্ত করা, সমস্যার সমাধান করা এবং প্রয়োজনে বিকল্প সমাধান অন্বেষণ করা।
চমৎকার গ্রাহক সেবা প্রদান করা প্রয়োজন এবং গ্রাহককে সুনির্দিষ্ট তথ্য প্রদান করে, গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করা।
গ্রাহকের চাহিদা চিহ্নিত করে, গুরুত্বপূর্ণ তথ্য স্পষ্ট করে দেয়া।
ক্লায়েন্টের সমস্যা সমাধানে সক্রিয়ভাবে প্রতিটি কল করা।
পরিষেবা সম্পর্কে গ্রাহকের মতামত নেয়া।
জটিল সমস্যার জন্য টীম লিডারকে সব সময় রিপোর্ট করা।
সময়মতো প্রচুর পরিমাণে ইনবাউন্ড এবং আউটবাউন্ড কল পরিচালনা করা।
স্বাধীন ওয়াই-ফাই
কাজের সময় : ফুল টাইম
কর্মস্থল : অফিস
শিক্ষাগত প্রয়োজনীয়তা : এইচএসসি [নূন্যতম]
প্রয়োজনীয় দক্ষতা : কল সেন্টার এক্সিকিউটিভ, ডেটা এন্ট্রি অপারেটর, সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট
অতিরিক্ত আবশ্যক :
বয়স ১৮ থেকে ৩৫ বছর
মহিলা এবং পুরুষ
বাংলা এবং ইংরেজি টাইপিং জানা থাকতে হবে
চাকুরি স্থান : ঢাকা (বনশ্রী)
বেতন : ৬০০০-১০০০০ টাকা (মাসিক)
উৎসব বোনাস : ২টি
বেতন বৃদ্ধি : আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা : মোবাইল বিল
দুপুরের খাবারের সুবিধা : অর্ধ-ভর্তুকি