Type Here to Get Search Results !

Handsome Salary for All সত্যি কথা যায় না বলা সহজে

মসজিদ কমিটির সভাপতি রাতের বেলা ইমাম সাহেবকে  বললেন যে, কাল ফজরের নামাজের পর একটু দোয়া করবেন, আমার ছেলে যেন ভালো একটি চাকরি পায়। ইমাম সাহেব বল্লেন, ঠিক আছে। 

নামাজের পর হুজুর  দোয়া করলেন।
"হে আল্লাহ! আমার মসজিদের সভাপতির ছেলে যেন একটি ভালো চাকরি পায়।
 আর বেতন যেন আমার মতোই মানসম্মত হয়।" 

মসজিদের সভাপতি এই দোয়া শুনে রেগে গেলেন এবং হুজুরকে বললেন  , হুজুর, আপনি এটা কেমন দোয়া করলেন? এত কম বেতনে আমার ছেলের পক্ষে সংসার চালানো কি সম্ভব? 

তখন ইমাম সাহেব বল্লেন, আমিও এই সমাজের একজন মানুষ। তাহলে আমার সংসার চালানো কতো কষ্টকর হচ্ছে, এ কথা আপনারা কেন বুঝতে পারছেন না ? 😭 

হে আল্লাহ আমাদের সকলকে বুঝার ও হেদায়েত দান করুন 🤲🤲

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Search This Blog